শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেছারাবাদে বসত ঘরে আগুন, গ্রেফতার ১

নেছরাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৮
নেছারাবাদে বসত ঘরে আগুন, গ্রেফতার ১

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় রাতের অন্ধকারে বসতঘরে আগুন দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই ঘর সম্পূর্ণ পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

শনিবার (৩ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার সমুদয়কাটি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জুলুহার গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর আজ দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) সাবিহা মেহেবুবা, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্তদের বাড়ি পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত গৃহবধূ রিনা বেপারী জানান, আমার স্বামী বাড়িতে ছিল না এই সুযোগে এলাকার বখাটে চিন্ময় রায়, ইলিয়াস হোসেন ইলু, শুভ মৃধা ও ডিলন শীল চাঁদা দাবি করেন ও গভীর রাতে আমাদের ঘর থেকে বের হতে বলেছে কিন্তু তাদের কোথায় রাজি হয়নি তাই তারা আমার ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। আগুন জ্বলতে দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ঘরে থাকা ধান, চাল, সুপারি ও টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার। তিনি আরও বলেন, আমাদের ধারণা অসৎ উদ্দেশ্য হাসিল করতে না পেরে দুর্বৃত্তরা রাতের আঁধারে এ ঘটনা ঘটিয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা উক্ত ঘটনায় মো. ইলিয়াস হাওলাদারকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে