বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

রামুতে অগ্নিকাণ্ড ১৩ বসতঘর ভস্মীভূত

কক্সবাজার প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৯
আপডেট  : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০১
রামুতে অগ্নিকাণ্ড ১৩ বসতঘর ভস্মীভূত

কক্সবাজারের রামুতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১৩ টি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৫০ লাখ টাকার। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে ফতেখাঁরকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ির গৃতকর্তারা হলেন, মৃত ছিদ্দিক আহমদের ছেলে মামুনুর রশিদ, মৃত সুলতান আহমদের ছেলে আবু বক্কর ছিদ্দিক, মৃত নুর আহমদের ছেলে হারুন অর রশিদ ও আবদুল্লাহ, আবদুল মান্নান, লোকমান হাকিম ও শাহীন ইমরান সোহেল, মৃত ছিদ্দিক আহমদের স্ত্রী কুলসুমা আকতার, মৃত বদরুজ্জামানের ছেলে শামসুল আলম,মৃত মোজাহের আহমদের ছেলে আবদুল গফুর, মোহাম্মদ হোসেনের ছেলে ছালেহ আহমদ, জাকের আহমদের ছেলে আবদুস সালাম, মনজুর আলম ।

অগ্নিকান্ডের ঘটনা নিশ্চিত করেছেন রামু ফায়ার সার্ভিসের টিম লিডার মো হাসান চৌধুরী।

তিনি জানান, রাতে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত। আগুন লাগার ঘটনার খবর পাওয়ার পরই অগ্নি নির্বাপক দল দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এ অগ্নিকান্ডে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাতে একটি বসতবাড়ির রান্না ঘর থেকে আগুন লাগে। মুহুর্তে আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ে।খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ২ ঘন্টা প্রাণপন চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে ১৩ টি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

এদিকে, অগ্নিকান্ডের সময় ঘটনাস্থলে যান রামু উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) নিরুপম মজুমদার, থানা পুলিশ ও বিজিবি সদস্যরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে