বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

পরশুরামে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ কার্ভাট ভ্যান আটক

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৯
পরশুরামে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ কার্ভাট ভ্যান আটক

ফেনীর পরশুরাম থানার পুলিশ বিপুল পরিমান ভারতীয় শাড়িসহ একটি কার্ভাট ভ্যান আটক করেছে। এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো একটি কার্ভাট ভ্যান ভারতীয় পণ্য নিয়ে ফেনীর দিকে পালিয়ে যায় বলে প্রত্যাক্ষদর্মীরা জানিয়েছেন।

এই ব্যাপারে ভারতীয় শাড়ি গণনা শেষে রোববার সন্ধার দিকে মামলা হবে বলে পুলিশ জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শনিবার(১০ ফেব্রুয়ারি) রাতে পরশুরাম থানার টহল পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোলাপাড়া থেকে ভারতীয় শাড়ি কাপড় সহ কার্ভাট ভ্যানটি আটক করেছে। পুলিশ এই সময় চালককেও আটক করে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিশাল একটি সিন্ডিকেড ভারত থেকে চোরাই পথে লাখ লাখ টাকা ভারতীয় কাপড়, চিনিসহ বিভিন্ন ধরণের পণ্য বাংলাদেশে এনে ফেনী, ঢাকা ও চট্রগ্রাম নিয়ে যান। ইতিপুর্বে পিকআপ গাড়ি ব্যবহার করলেও বর্তমানে কার্ভাট ভ্যানকে নিরাপদ পরিবহন হিসাবে ব্যবহার করছে চোরাকারবারিরা।

বিশাল একটি সিন্ডিকেট ভারতীয় পণ্য চোরাই পথে কার্ভাট ভ্যানে করে ঢাকায় নিয়ে যায়। স্থানীয়রা জানায় প্রতিদিন পরশুরামে ১০টি সীমান্ত এলাকা দিয়ে প্রতিদিন মাদক, শাড়ি কাপড়, চিনি, পেঁয়াজ, যৌন উত্তেজক ঔষধ. টায়ারসহ বিপুল পরিমান ভারতীয় পণ্য বাংলাদেশের ঢুকছে।

অপরদিকে সম্প্রতি মাছ, রসুনসহ বিভিন্ন ধরণের নিত্যপণ্য প্রতিদিন ভারতে প্রাচার করছে বিশাল একটি সিন্ডিকেট।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহাদাত হোসাইন খান বলেন শনিবার রাতে কোলাপাড়া নামক স্থান থেকে শাড়িভর্তি কার্ভাট ভ্যানটি আটক করা হয়েছে। কার্ভাটে কি পরিমান শাড়ি রয়েছে তা গণনা শেষে রোববার সন্ধায় মামলা করা হবে। সন্ধার পর বিস্তারিত জানানো হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে