বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

কুতুবদিয়া মডেল হাইস্কুল এন্ড কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৩
কুতুবদিয়া মডেল হাইস্কুল এন্ড কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

কক্সবাজারের সাগর বেষ্টিত দ্বীপের স্বনামধন্য প্রতিষ্ঠান কুতুবদিয়া মডেল হাইস্কুল এন্ড কলেজ এর ৬ষ্ঠ শ্রেণিতে নবাগতদের বরণ ও এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় কুতুবদিয়া হাইস্কুল এন্ড কলেজের মাঠে অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মো: ইউনুস এর সঞ্চালনায় ও প্রধান শিক্ষক জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

এসময় তিনি বলেন, ভালোভাবে শিক্ষা অর্জনের জন্য সঠিক পরিবেশ খুবই দরকার। সেই পরিবেশ তোমাকেই তৈরি করতে হবে। তোমরা হলে আমাদের কে রক্ষা করার অস্ত্র। বর্তমানের সমস্যা দূর করতে সমাজের ভবিষ্যৎ এই ছাত্র সমাজ কে খুবই দরকার। তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে সোনার বাংলাদেশ গড়বে।

এতে,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি জর্জ মিত্র চাকমা,থানার তদন্ত ওসি কানন সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত জিগারুন নাহার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ তাহের, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সম্পাদক নুরুচ ছাফা বি কম,কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিসহ বিশেষ অতিথি এবং বিদায় পরীক্ষার্থী ও নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে, দোয়া ও বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয় শিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে