রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চুনারুঘাটে  বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১২:০৩

হবিগঞ্জের চুনারুঘাটে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে মো. আলা উদ্দিন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গোবিন্দপুর গ্রামের মো. জহুর আলীর ছেলে।

সোমবার ( ৪ মার্চ ) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রবিবার রাতে ঘটনার শিকার বুদ্ধিপ্রতিবন্ধী তরুনী (১৯) এর মা তার মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে আলাউদ্দিনকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন । এরপরই চুনারুঘাট থানার উপপরিদর্শক এসআই দেলোয়ার ও খোরশেদ আলম সহ একদল পুলিশ অভিযান চালিয়ে আলাউদ্দিনকে গ্রেফতার করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায় জানান, ধর্ষণের মামলায় আলাউদ্দিনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ধর্ষণের শিকার কিশোরীর মা জানান, গত রোববার দুপুরে আমার বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে খাবারের জিনিসের প্রলোভন দেখাইয়া বাড়ীর পশ্চিমে ছুরত আলী মেম্বারের পরিত্যাক্ত ঘরের ভিতরে ধর্ষণ করে। আমি এর প্রতিবাদ করায় ধর্ষকের ভাই সহ আত্নীয়-স্বজন সবাই মারপিট করে। তবে অভিযুক্ত আলাউদ্দিন ধর্ষণের ঘটনা অস্বীকার করে বলে ওই তরুণীর পরিবারের সাথে তাদের পুর্ব বিরোধ রয়েছে এবং এ ঘটনায় উভয়ের মধ্যে মারামারি হয়েছে। তার দাবি তাকে ফাঁসানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে