রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে ৭ মার্চ উদযাপন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ১৬:৫৫

দিনাজপুরের পার্বতীপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ। পার্বতীপুর উপজেলা প্রশাসন মূল কর্মসূচীর আয়োজন করে।

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে আয়োজিত কর্মসূচীর মধ্য ছিল বর্ণাঢ্য র‍্যালী,আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলাকে স্মার্ট নগরী হিসাবে গড়ে তোলার রূপকার আলহাজ হাফিজুল ইসলাম প্রামানিক, সভাপতি উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান উপজেলা পরিষদ পার্বতীপুর দিনাজপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আমজাদ হোসেন পৌর মেয়র ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ,মোঃ আমিরুল মোমিনীন মোমিন,ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও রুকশানা বারী রুকু, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ। সভাপতিত্ব করেন বিপুল কুমার উপজেলা নির্বাহী অফিসার পার্বতীপুর দিনাজপুর।

উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ,উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এদিকে পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ।

এ উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেড এর ব্যবস্হাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে