শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিএনপির আন্দোলন কখনো আর সফল হবে না: অর্থমন্ত্রী

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ২১:২১
বিএনপির আন্দোলন কখনো আর সফল হবে না: অর্থমন্ত্রী

বিএনপির কথা সাধারন জনগণ আর বিশ্বাস করে না। কেননা তারা সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়া আর কিছুই করতে পারে না। তারাও তো এক সময় ক্ষমতায় ছিলো, তারা তো কিছুই করতে পারে নাই। টানেল করতে পারে নাই, পদ্মা সেতু করতে পারে নাই। কাজেই তাদের সকল আন্দোলন বিফলে গেছে। আগামীতেও তাদের আন্দোলন কখনো আর সফল হবে না।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে পাকেরহাট উন্মুক্ত মঞ্চে খানসামা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ব্যাংক ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান। অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

অর্থমন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগের আমলে সকল সেক্টরে উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ভূমিহীনদের কথা কেউ চিন্তা করেনি। বঙ্গবন্ধু চিন্তা করলেও তাঁকে সেটি করার সুযোগ দেয়নি স্বাধীনতা বিরোধীরা। তারা তাঁকে হত্যা করে উন্নয়ন বাধাগ্রস্থ করে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পর থেকে এদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যার সুফল সকলেই পাচ্ছে। এই উন্নয়নের ফলে বাংলাদেশ নতুন রুপ পেয়েছে। প্রধানমন্ত্রী সবসময় দেশ নিয়ে নতুন নতুন ধারনা বের করছেন এবং তিনি যেটা করছেন সেটাতেই সফল হচ্ছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার ভাবনা গ্রাম হবে শহর আজ বাস্তবায়ন হয়েছে। সন্ধ্যা হলেই এখন রাস্তায় সড়কবাতি জ্বলে। যখন চলাচল করবেন দেখবেন শহরের মতোই সড়কে বাতি জ্বলছে। এই অঞ্চলের মানুষ এখন সারারাত নির্ভয়ে চলাচল করতে পারে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ রফিকুল ইসলাম, সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা.এম আমজাদ হোসেন, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুহসিনুল হকসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে