রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খাগড়াছড়িতে ‘মেঘের খামে’ ও ‘পাহাড়ের কাব্যকথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ০৮ মার্চ ২০২৪, ১৯:৫৩

খাগড়াছড়ি পার্বত্য জেলায় খাগড়াছড়ি কবি পরিবার (খাকপ) কর্তৃক সম্পাদিত "পাহাড়ের কাব্যকথা" ও কবি ও সাংবাদিক এম মহাসিন মিয়ার "মেঘের খামে" কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

০৮ মার্চ (শুক্রবার) বিকেলে খাগড়াছড়ি কবি পরিবারের আয়োজনে জেলা সদরের মহাজন পাড়াস্থ এফএনএফ রেস্টুরেন্টের কনফারেন্স রুমে গ্রন্থ দু'টির মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে খাগড়াছড়ি কবি পরিবারের সভাপতি কবি পারভীন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কবি ও শিক্ষক সুভায়ন খীসা।

এ সময় "পাহাড়ের কাব্যকথা" গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন, প্রধান অতিথি কবি সুভায়ন খীসা এবং "মেঘের খামে" গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন, খাগড়াছড়ি জেলা সরকারি গ্রন্থাগারের ভ্রাম্যমান লাইব্রেরি কর্মকর্তা মো. ইমরান আজিম।

অনুষ্ঠানে বক্তারা উন্মোচিত গ্রন্থ দু'টি, লেখক ও খাগড়াছড়ি কবি পরিবার সাহিত্য সংগঠনের প্রশংসা করেন এবং পাহাড়ের বুকে সাহিত্যকে এগিয়ে নিতে খাগড়াছড়ি কবি পরিবারের সাথে থাকা সকলকে আহ্বান করেন।

এ সময়, কবি নুরুল ইসলাম, রফিকুল ইসলাম, ক্যাজসাই মারমা, আরণ্য সুজন, নুরুল হুদা মজুমদার, সাইফুল ইসলাম ডালিম, মরিয়ম আক্তার সহ আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে