শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১১:০১
লোহাগাড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে লোহাগাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার দিদারুল আলমের সঞ্চালনায় ও স্বাগত বক্তব্য প্রদান এর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাছান। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল।আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া থানা সেকেন্ড অফিসার বিকাশ দে, প্রকৌশলী সরোয়ারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, কিশোর কিশোরী ক্লাবের শিক্ষক বৃন্দ, নারী ইউপি সদস্যবৃন্দ, বিভিন্ন পর্যায়ের নারী নেত্রী ও ছাত্র-ছাত্রীরা।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এনামুল হাছান বলেন, নারীরা আমাদের সামগ্রিক উন্নয়নের অংশীদার নারীদের সকল পর্যায়ে সম অধিকার সম্মান, সময়, সুযোগ, নিশ্চিত করতে হবে। নারীদের জন্য পুরুষের পাশাপাশি সম বিনিয়োগ করতে হবে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার নারী উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা ও বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি নাজমুন লায়েল, লোহাগাড়া থানা সেকেন্ড অফিসার প্রমূখ। অনুষ্ঠান শেষে কিশোর কিশোরী আন্তঃ উপজেলা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সনদপত্র, ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয় ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে