শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রামগতিতে এমপিকে প্রাথমিক শিক্ষা পরিবারের সংবর্ধনা

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৪:১৩
ছবি-যাযাদি

লক্ষ্মীপুরের রামগতিতে নব-নির্বাচিতি লক্ষ্মীপুর -৪ রামগতি কমলনগর আসনের স্বতন্ত্র সংসদ সদস্য আবদুল্যাহ আল মামুন (এমপি) কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব-নির্বাচিত স্বতন্ত্র এমপি ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন।

সহকারী শিক্ষক সমিতির সভাপতি আবু সায়েদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন আলেকজান্ডার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আকতার, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আশ্রাফ আলী সারু, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আবু নাছের, জেলা পরিষদের সদস্য ও যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল সহ প্রমুখ,যুগ্ম আহবায়ক শোয়াইব হোসেন খন্দকার, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমিতি একাংশের সভাপতি কামাল উদ্দিন ওসমান, সাধারণ সম্পাদক সোহেল সামাদ, প্রধান শিক্ষক হেলান উদ্দিন রাশেদ, আবদুস ছাত্তার, মোশাররফ হোসেন, সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোমিন উল্লাহ প্রমুখ।

মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন বলেন, উপকূলীয় এ রামগতি উপজেলাকে শিক্ষিত, স্মার্ট ও একটি মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত করতে চাই।

উপজেলাবাসীর দীর্ঘদিনের আকাঙ্খিত নদী রক্ষা বাঁধের কাজ তড়িৎ গতিতে কাজ হবে, গ্রামীণ জনপদের অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন হবে বলে সকলের কাছে ওয়াদা করেন তিনি। এজন্য দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগীতা এবং দোয়া কামনা করেছেন। শিক্ষকদের দাবির আলোকে তিনি বলেন শিক্ষকদের বৈষম্য গুলো চিহ্নিত করে এবং দাবী আদায়ে সংসদে উপস্থাপন করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে