শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জ্বালানি তেলের দাম কমায় শ্রীমঙ্গলে পেট্রোল পাম্প বন্ধ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৭:৫২
জ্বালানি তেলের দাম কমায় শ্রীমঙ্গলে পেট্রোল পাম্প বন্ধ

জ্বালানি তেলের দাম কমায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পেট্রোল পাম্পে তেল বিক্রি বন্ধ রয়েছে।

সম্প্রতি দেশের বাজারে জ্বালানি তেলের দাম কমিয়েছে সরকার। নতুন এ দাম কার্যকরের পরদিন একটি পেট্রোল পাম্পে তেল বিক্রি বন্ধ রয়েছে। সরে জমিন শহরের ভানুগাছ রোডস্থ সৈয়দ মসউদুর রহমান ফিলিং স্টেশন এর পাম্পের বুথে হাতে লেখা কাগজে লাগানো রয়েছে অকটেন নাই, ডিজেল নাই, পেট্রোল নাই। সরকার জ্বালানি তেলের দাম কমানোয় পেট্রোল পাম্পগুলোতে বিক্রি বন্ধ করে রেখেছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা।

শনিবার (৯ মার্চ) সকাল থেকে তেল বিক্রি বন্ধ রেখেছে সৈয়দ মসউদুর রহমান ফিলিং স্টেশন। দুপুরে ফিলিং স্টেশনে গিয়ে দেখা যায়, সকাল থেকেই বন্ধ রয়েছে তেল বিক্রি কার্যক্রম।

মোটর সাইকেল ও প্রাইভেটকার চালকদের অভিযোগ, সরকার তেলের দাম কমানোয় পেট্রোল পাম্পটি তেল বিক্রি বন্ধ রেখেছে। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে তাদের।

এদিকে পোট্রল পাম্প কর্তৃপক্ষ পাম্প খুলা রেখে কোথায় যেন হারিয়ে গেছে। কাউকে খুজে পাওয়া যায়নি কথা বলার জন্য।

উল্লেখ্য গত ৭ মার্চ বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে জ্বালানি তেলের দাম কমিয়ে প্রজ্ঞাপন জারি করে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। নতুন ফর্মুলা অনুযায়ী, প্রতি লিটার ডিজেল ও কেরোসিনের দাম ৭৫ পয়সা কমিয়ে ১০৮ টাকা ২৫ পয়সা। যা আগে প্রতি লিটার ডিজেল ও কেরোসিন বিক্রি হতো ১০৯ টাকায়। প্রতি লিটার অকটেনের দাম ৪ টাকা কমিয়ে ১২৬ টাকা। যা আগে প্রতি লিটার অকটেনের দাম ছিল ১৩০ টাকা।

আর ৩ টাকা কমিয়ে প্রতি লিটার পেট্রোলের দাম নির্ধারণ করা হয়েছে ১২২ টাকা, যা আগে প্রতি লিটার বিক্রি হতো ১২৫ টাকায়।

এ ব্যাপারে জানতে চাইলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব এর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে