মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

রাজনগরে বড় ভাইকে খুনের ১২ দিন পর ছোটভাই গ্রেফতার

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৮:৪৩
রাজনগরে বড় ভাইকে খুনের ১২ দিন পর ছোটভাই গ্রেফতার

মৌলভীবাজারের রাজনগরে বড় ভাইকে হত্যার ১২ দিন পর ছোট ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আসামী দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। সিলেটের বালাগঞ্জ উপজেলার শিওরখাল গ্রামে শনিবার ভোররাত ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ২৬ ফেব্রæয়ারি দুপুরে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুর রবের বড় ছেলে হোসেন মিয়ার (৩০) সাথে ছোট ছেলে আব্দুল মুকিদের (২২) পূর্ব বিরোধের জেরে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে।

এতে ঘটনাস্থলেই হোসেন মিয়া মারা যায়। এঘটনার পর ঘাতক আব্দুল মুকিদ পালিয়ে যায়। পরে তাদের বাবা আব্দুর রব বাদী হয়ে রাজনগর থানায় মামলা করলে আসামীকে গ্রেফতারে অভিযানে যায় পুলিশ।

গোপন তথ্যে জানতে পেরে শনিবার ভোররাত ৪ টার সময় বালাগঞ্জ থানা পুলিশের সহায়তায় ওই থানার শিওরখাল গ্রামের জনৈকা হাসনা বেগমের বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে তার স্বীকারুক্তিতে শনিবার দুপুরে নিজ বাড়ির খড়ের গাদা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত কুড়াল উদ্ধার করা হয়। শনিবার বিকেলে তাকে আদালতে পাঠালে সেখানে ১৬৪ ধারায় স্বীকারুক্তি দেয় বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বলেন, আসামীকে গ্রেফতারের পর তার স্বীকারুক্তি মতে কুড়াল উদ্ধার করা হয়েছে। আদালতেও সে হত্যার বিষয়টি স্বীকার করেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে