রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ১৩ মার্চ ২০২৪, ১২:৩৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে রেল স্টেশন চত্বরে সচেতন এলাকাবাসীর আয়োজনে এ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন করা হয়।

এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পুরো স্টেশন এলাকা কানায় কানায় পরিপূর্ণ হয়।

অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী রেজওয়ানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মামুন, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মানজুদুর রহমান লাভলু, অধ্যক্ষ হুমায়ন কবির তুহিন, আওয়ামী লীগ নেতা মমিলুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় সাহা, মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কুমার দেবনাথ, জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু মিয়া, আশিক,সবুজ প্রমুখ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তাগণ অবিলম্বে শিল্প অঞ্চল মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি দাবি জানান এবং ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণজমায়েত করার ঘোষণা দেন।

এর আগে, মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে লালমনিরহাটের বুড়িমারী রেলওয়ে স্টেশন থেকে বুড়িমারী-ঢাকা রুটে ফিতা কেটে ট্রেনটির উদ্বোধন করেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

ট্রেনটি লালমনিরহাটের পাটগ্রাম, বড়খাতা, হাতিবান্ধা, তুষভান্ডার, লালমনিরহাট, কাউনিয়া, গাইবান্ধা, বোনারপাড়া, বগুড়া, সান্তাহার, নাটোর ও ঢাকা বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি করবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে