সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ১৪:০৯
-ফাইল ছবি

দিনাজপুরের পার্বতীপুরে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। অপহৃত হওয়ার ১০ দিন পর ১৪ মার্চ বৃহস্পতিবার

পার্বতীপুর উপজেলা শহরের বাইপাস সড়কের মামা-ভাগনে হোটেল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। একই দিন আইনানুগ ভাবে তার ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি গ্রহণের পর তাকে তার অবিভাবকের কাছে হস্তান্তর করা হয়। এর আগে তার নিখোঁজ হওয়ায় ঘটনায় পার্বতীপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয় এবং এ ঘটনায় একজনকে গ্রেফতার করে পুলিশ।

পার্বতীপুর মডেল থানা সূত্রে জানা গেছে, পার্বতীপুরে ৮ম শ্রেনী পড়ুয়া ছাত্রী নিখোঁজ ঘটনায় দায়েরকৃত অপহরণ মামলায় মডেল থানা পুলিশ মজিদুল হক নামক এক ব্যক্তিকে গ্রেফতার করে।

জানা যায়,পার্বতীপুর উপজেলার জগনাথপুর জাকেরগঞ্জ এলাকার একাদশ শ্রেনীতে পড়ুয়া মোঃ মিঠুন (১৭) তার সংঘবদ্ধ দল নিয়ে একই গ্রামের ৮ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে নিয়ে নিখোঁজ হয়। এই ঘটনার পর নিখোঁজ স্কুল ছাত্রীর বাবা আজহার আলী (সরু) ৫ জনকে আসামী করে মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে পুলিশ একজনকে গ্রেফতার করে। নিখোঁজের ঘটেনাটি ঘটে ৪ মার্চ রাত ৮-৯ টার মধ্যে।

নিখোঁজ স্কুল ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, নাবালিকা মেয়েকে ফুসলিয়ে মিঠুন তার বন্ধু-বান্ধবদের নিয়ে মেয়েটি সহ উধাও হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে অবশেষে ৭ মার্চ পার্বতীপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয় । এ মামলায় একজন কে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে আজ শুক্রবার সকালে পার্বতীপুর মডেল থানার ওসি চিত্ত রঞ্জন রায়ের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,পুলিশি তৎপরতা চালিয়ে ১৪ মার্চ বৃহস্পতিবার অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তার ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি গ্রহণের পর একই দিন তাকে তার অবিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে