বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে দেশের অন্যতম ব্র্যান্ড সেইলরের আউটলেট উদ্বোধন

ফেনী  প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১১:৪৭
ফেনীতে দেশের অন্যতম ব্র্যান্ড সেইলরের আউটলেট উদ্বোধন

দেশের অন্যতম জনপ্রিয় এবং রুচিশিল ফ্যাশন ব্র্যান্ড সেইলর এখন ফেনীতে। শরিবার সন্ধ্যায় শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের পাঠান বাড়ী রাস্তার মাথায় ফিতা কেটে ২২তম আউটলেটটে উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় সেইলরের জন্য শুভ কামনা জানিয়ে ব্যবসা পরিচালনায় সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে মেয়র বলেন, এটি ফেনীবাসীর জন্য পুরষ্কার। ফেনীতে সেইলরের অনেক গ্রাহক ছিল যারা ঢাকা গিয়ে ক্রয় করতো। এখন আর যাওয়া লাগবে না। আমরা ব্যবসায়ীদের নিরাপত্তা দেয়ার জন্য প্রস্তুত। যত বড় কোম্পানি আসবে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করা হবে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, সেইলরের আউটলেটে স্থান পেয়েছে ফেনীর কৃতি সন্তান শহীদুল্লাহ্ কায়সার ও জহির রায়হান কর্ণার। যেখানে তাদের সম্মানার্থে আলাদা জিনিস রাখা হয়েছে।

সেইলরের কর্মকর্তারা জানান, ফেনীর মানুষদের চাহিদার কথা বিবেচনা করে ফেনীর ঐতিহ্য ও সাংস্কৃতিক ছোঁয়ায় সাজানো হয়েছে। উন্নতমানের সকল পণ্য আউটলেটে স্থান পেয়েছে বলে জানান তিনি।

এসময় ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সভাপতি আইনুল কবির শামীম, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ইপিলিয়ন গ্রুপের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আল মামুন, পরিচালক মো. জুনায়েদ আবু সালেহ মূসা, কিশোয়ার জাহান, সেইলরের চীফ এক্সিকিউটিভ অফিসার রেজাউল কবিরসহ প্রতিষ্ঠানটির আরো উপস্থিত ছিলেন উচ্চপদস্থ কর্মকর্তারা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে