সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শ্রীবরদীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৫:৪৩

"বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনবো হাসি সবার ঘরে" এ স্লোগানকে ধারন করে শেরপুরের শ্রীবরদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। এ সময় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনসহ বিভিন্ন সরকারি দপ্তর প্রধানগন অংশ গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের (দায়ীত্ব প্রাপ্ত) চেয়ারম্যান জুয়েল আকন্দ। অন্যানের মাঝে বক্তব্য রাখেন

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এম এ মতিন উপজেলা মৎস্য অফিসার সাইফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মেরাজ উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন, সাংবাদিক ফরিদ আহমেদ রুবেল প্রমুখ। আলোচনা শেষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে