রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর জন্মদিনে জাজিরা উপজেলা আ‘লীগ এর ইফতার মাহফিল

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২০:২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাজিরা উপজেলা আওয়ামিলীগ এর পক্ষ থেকে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার (১৭-মার্চ) বিকেলে উপজেলা পরিষদ মাঠে উক্ত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রায় ২ হাজার লোকের জন্য আয়োজিত এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সাবেক সাংসদ মাষ্টার মজিবুর রহমান ও জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার।

এছাড়াও জাজিরা পৌরসভার মেয়র মো: ইদ্রিস মাদবরের পাশাপাশি উপজেলা আওয়ামিলীগ ও তার অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাশাপাশি উপজেলা পরিষদ এবং উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধিরা উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। এছাড়াও আসন্ন জাজিরা উপজেলা পরিষদ নির্বাচনের জন্য বিভিন্ন পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগের রাতে উপজেলা আওয়ামিলীগ এর পক্ষ থেকে জাজিরা-নড়িয়া সড়কের টিএন্ডটি মোড় থেকে উপজেলা আওয়ামিলীগ এর কার্যালয় পর্যন্ত আলোকসজ্জা করা হয়। পাশাপাশি (১৭-মার্চ) রবিবার ইফতার মাহফিলের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথিরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ নিয়ে আলোচনা করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে