সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইফতার শেষ না হতেই অতর্কিত হামলা, নারীসহ আহত ১০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১১:১৫

নাটোরের গুরুদাসপুরে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে ইফতার শেষ হতে না হতেই ভাড়াটে মাস্তান নিয়ে এসে অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গিয়েছে। এ ঘটনায় নারী-বৃদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

শুক্রবার সন্ধা সাড়ে ৬টার সময় উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, নওপাড়া গ্রামের মোঃ খলিলের ছেলে মোঃ জহের আলী (৪৫), তার বাবা মোঃ খলিল (৬০), মা মমেনা বেগম (৫০), ছেলে নীরব হোসেন (১৪), ভাতিজা দিলদার হোসেন (৩০), ভাই ইসাহক আলী (৪০)সহ আরো অনেকে। ঘটনাস্থলে বর্তমানে পুলিশ মোতায়েন রয়েছে।

আহত কৃষক জহের আলী জানান,‘ নওপাড়া গ্রামের ঝাপু প্রাং এর ছেলে আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল প্রাং এর সাথে এক শতক জমি নিয়ে পূর্ব থেকেই বিরোধ চলে আসছিলো। শুক্রবার ইফতারের সময় হওয়ার পর পরিবারসহ তারা ইফতার করছিলেন। এসময় পূুর্ব পরিকল্পনা মোতাবেক আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল পাশ্ববর্তী এলাকা থেকে ২০-২৫ জন লোক ভাড়া করে নিয়ে এসে তাদের ওপর ইফতার শেষ না হতেই লোহার হাতুড়ি ও ধারালো হাসুয়া দিয়ে অতর্কিত হামলা চালায়। পরবর্তীতে স্থানীয় জনগণ ভাড়ায় আসা ব্যক্তিদের ধাওয়া করে।

চাপিলা ইউপি চেয়ারম্যান মো. মাহাবুবুর রহমান ভাড়ায় মাস্তান নিয়ে এসে মারপিটের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ইফতারের সময় এমন ঘটনা দুঃখজনক। যারা ভাড়ায় মাস্তান নিয়ে এসে হামলা মারপিট করেছে তাদের আইনের আওতায় নিয়ে আসা হোক। ঘটনাস্থলে ভাড়াটে মাস্তানদের স্থানীয়রা ধাওয়া করে আটক করেছিলো।’

অভিযুক্ত আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল প্রাং পলাতক থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন জানান,‘খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে