রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

স্বপ‌রিবা‌রে ওমরাহ পালনে গেলেন আজ‌মেরী ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১১:২৮

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি বীর মু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমা‌নের পুত্র আজ‌মেরী ওসমান স্বপ‌রিবা‌রে পবিত্র ওমরা হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) আজ‌মেরী ওসমান তার প‌রিবা‌রের সকল সদস‌্যদের সা‌থে নি‌য়ে সৌ‌দি আর‌বের উদ্দে‌শ্যে যাত্রা ক‌রেন।

ওমরা হজ্ব পালনে আজ‌মেরী ওসমা‌নের সফরসঙ্গী হি‌সে‌বে র‌য়ে‌ছেন তার মাতা জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান, স্ত্রী সাব‌রিনা ওসমান জয়া, পুত্র আলিফ ওসমান সহ দুই বোন আফরীন ওসমান ও আইরিন ওসমান এবং তা‌দের স্বামী ইফ‌তেখারুল ইসলাম ও বদরু‌দ্দোহা।

এছাড়াও আজ‌মেরী ওসমা‌নের সা‌থে সফরসঙ্গী হি‌সে‌বে র‌য়ে‌ছেন আওয়ামী লীগ নেতা কা‌জি আমীর, মোঃ নাসির, মোঃ আলম, জোহাদ শা‌কিল।

এদি‌কে প‌বিত্র ওমারর উদ্দে‌শ্যে সৌ‌দি আরব যাত্রা কর‌ছেন জা‌নি‌য়ে ফেসবুকে নি‌জে‌রে ওয়া‌লে স্ট‌্যাটাস দি‌য়ে‌ছেন আজ‌মেরী ওসমা‌নের সহধ‌র্মিনী সাব‌রিনা ওসমান জয়া। স্ট‌্যাটা‌সে তি‌নি লি‌খেন- সবাইকে আসসালামুলাইকুম!!! আশা করি সবাই ভালো আছেন, আলহামদুলিল্লাহ। ইনশাআল্লাহ আমি ও আমার পরিবার আজ ওমরাহর উদ্দেশ্যে রওনা হ‌চ্ছি। আমার কোন কথা বা কা‌জে য‌দি কেউ কখ‌নো কষ্ট পে‌য়ে থা‌কেন তাহ‌লে আমা‌কে আন্ত‌রিকভা‌বে ক্ষমা ক‌রে দি‌বেন। ইনশাআল্লাহ আমি আপনাদের সকলের জন্য দুআ করব এবং আপনারাও আমা‌দের জন‌্য দোয়া কর‌বেন যেন আমরা নিরাপ‌দে যাত্রা কর‌তে পা‌রি এবং আম‌দের সামর্থ অনুযায়ী প‌বিত্র ওমরাহর হক আদায় ক‌রে নিরাপ‌দে দে‌শে ফি‌রে আস‌তে পা‌রি। আল্লাহ সুবহানা ওয়া তা'আলা আমাদের দ্বীনের প‌থে অবিচল রাখুন (আমিন)।

এছাড়াও আজমেরী ওসমান ওমরা পালনের পর নারায়ণগঞ্জবাসী জন্য তিনি দোয়া প্রার্থনা করেন তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে