রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাংবাদিক শফিকের মায়ের মৃত্যুতে শোক

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১২:০২
-ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের দরিকান্দী জাইদেরগাঁও গ্রামের মরহুম আব্দুল হামিক আলী মাস্টারের স্ত্রী, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশ পত্রিকার সাংবাদিক হাজি মো. শফিকুল ইসলামের মা মোসা: মনোয়ারা বেগম (৮০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (২৪ মার্চ) ভোর পৌনে ৪টায় বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি কায়সার হাসনাত, সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিন, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস ছাত্তার, সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সহ সভাপতি মো. মোক্তার হোসেনসহ স্থানীয় সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও শফিকুলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মরহুমা মনোয়ারা বেগম মৃত্যুকালে ৪ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ জোহর (দুপুর ২ টায়) দড়িকান্দী ঈদগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

সাংবাদিক হাজি মো. শফিকুল ইসলাম তার মায়ের রূহের মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে