রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চন্দনাইশ স্টুডেন্টস' এসোসিয়েশন (সিএসএ) এর ইফতার ও দোয়া মাহফিল  

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১২:৩৩
চন্দনাইশ স্টুডেন্টস' এসোসিয়েশন (সিএসএ) এর ইফতার ও দোয়া মাহফিল  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ‍্যয়নরত ছাত্রদের সংগঠন চন্দনাইশ স্টুডেন্টস' এসোসিয়েশন (সিএসএ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর ব্যবস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিল ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

গত ২২ মার্চ চট্টগ্রামের মুরাদপুরস্থ হোটেল জামান এন্ড বিরিয়ানি হাউস হলরুমে সিএসএ'র বর্তমান ২২-২৩ কার্যকরি কমিটি, উপদেষ্টামন্ডলী ও সিএসএ পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, চট্টগ্রাম ১৪ চন্দনাইশ- সাতকানিয়া (আংশিক) আসনের সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

মোঃ তাহমিদুর রহমান মুন্নার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহ্জাদা সৈয়দ জাবের হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, চন্দনাইশ স্টুডেন্টস' এসোসিয়েশন (সিএসএ), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও সম্মানিত উপদেষ্টা নুরুদ্দীন চৌধুরী রোমেল।

এতে প্রধান প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস‍্য, রিহ্যাব সেন্ট্রাল রিজিওনের সম্মানিত পরিচালক ও চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল কৈয়ুম চৌধুরী।

অন‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, চন্দনাইশ সমিতি-চট্টগ্রাম এর সম্মানিত সভাপতি আবু তাহের চোধুরী, চন্দনাইশ সমিতি চট্টগ্রামের সম্মানিত সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, সিএসএ'র প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ও উপদেষ্টা মলকুতুর রহমান মুনির, প্রথম সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মোহাম্মদ তাহের উদ্দীন, উপদেষ্টা নজরুল ইসলাম,সাবেক সভাপতি ও উপদেষ্টা এড. খালেক সামি, সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা আব্দুল্লাহ আল ফারুক চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শংকর বড়ুয়া, সাবেক সাধারণ সম্পাদক ও উপদেষ্টা এড. শওকতুল আলম, ৪০ তম বিসিএস ট্যাক্স ক্যাডার আব্দুর রউফ, সাবেক সভাপতি ও উপদেষ্টা এড. মিরাজ মিয়া,সাবেক সভাপতি ও উপদেষ্টা জাহেদুল ইসলাম জাহি,সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল আলম,সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপদেষ্টা উত্তম বিশ্বাস, ১৪ তম বিজেএস জজ ইমরান হোসেন ইমন, সাবেক সভাপতি ও উপদেষ্টা শাহজাদা জিয়াউদ্দীন রোহান, সাবেক সাধারণ সম্পাদক ও উপদেষ্টা আবির হাসান তানজিব, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, সাবেক সভাপতি নোমান বিন হাসান রেজা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আরেফিন সহ কার্যকরি কমিটি ও উপকমিটির সদস্যবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে