রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

পার্বতীপুর (দিনাজপুর)  প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১১:১৪
আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ১২:৫৪

দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হৃদয় রায় (২৭) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার (২৩ মার্চ) রাত ১১টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জন রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দিনাজপুর পুলিশ লাইনে পুলিশ কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, হৃদয় রায় মোটরসাইকেল যোগে (২৩ মার্চ) শনিবার রাতে পার্বতীপুর উপজেলার হাবড়ার শেরপুরে তার মামার বাড়িতে তার মায়ের সাথে দেখা করতে গিয়েছিল। মায়ের সাথে দেখা করে তার বাসা উপজেলা সংলগ্ন হুগলি পাড়ায় ফেরার পথে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের চান্দাপাড়া উঁচু ব্রীজের অনুমান ৫০ ফুট দক্ষিনে পাকা রাস্তার উপর রাত অনুমানিক ১১টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। তার ব্যবহৃত মোটর সাইকেলটি ঘটনাস্থলে পড়ে থাকে। ঘটনাস্থলে অজ্ঞাতনামা পথচারী ক্ষতবিক্ষত মৃতদেহটি দেখে থানায় ফোন করে। সংবাদ পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত পুলিশ কনস্টেবল হৃদয় রায়ের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে