মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী বীরমুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা প্রতিষ্ঠা করেছেন : সিরাজুল ইসলাম মোল্লা এমপি

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৪:৩৯
প্রধানমন্ত্রী বীরমুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা প্রতিষ্ঠা করেছেন : সিরাজুল ইসলাম মোল্লা এমপি

নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো: সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, বীরমুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর ডাকে দেশের স্বাধীনতার জন্য যারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন তাদের জন্য রাষ্ট্রীয় ভাতাসহ বিভিন্ন সুবিধা দিচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরমুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা প্রতিষ্ঠা করেছেন। তিনি বীরমুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধাপরিবার, খেতাবপ্রাপ্ত এবং শারিরীক অসমার্থ্যসহ সকল প্রকারের মুক্তিযোদ্ধাদের বিভিন্ন শ্রেণীতে মাসিক সম্মানী ভাতা, রেশন, বীর নিবাস, চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। যা বিগত সময়ে কোন সরকার করেনি।

তিনি মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা এবং শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ মো: সজীবের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, ওসি ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজিজুর রহমান খান ভুলু, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালিব খান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে