রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দীঘিনালায় নানা আয়োজনে ৫৪তম স্বাধীনতা দিবস পালিত

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৬:৪৭

দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন করা হয়েছে।

২৬ মার্চ (মঙ্গলবার) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সদরের বিদ্যালয় মাঠের প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ এবং শরীরচর্চা প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধা ও পরিবারগণকে সংবর্ধনা প্রদান করা হয়।

দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ ও থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. নুরুল হক আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং দিবসটির তাৎপর্য তুলে ধরেন।

একই সময় প্যারেড গ্রাউন্ডে বাংলাদেশ পুলিশ, আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্কাউট ও গার্লস গাইড সদস্যরা কুচকাওয়াজে অংশগ্রহণ করেন। এ সময় প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন, দীঘিনালা থানার এসআই (নিরস্ত্র) মোহাম্মদ রাশেদ পারভেজ ছায়িম।

এর আগে শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে দিবসটির শুভ সূচনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ ও থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. নুরুল হক।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত ক্রীয়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে