রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সখীপুরে মোটরসাইকেল দিয়ে ফিল্মি স্টাইলে ছিনতাই 

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৭:৩৭

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল নিয়ে ফিল্মি স্টাইলে প্রতিনিয়তই ঘটছে ছিনতাইয়ের ঘটনা।

সোমবার (২৫ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার সখীপুর পৌর এলাকার ৩নং ওয়ার্ড(বাগানচালা) এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আফজান(৬৫) নামের এক বৃদ্ধা গুরুতর আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আহত বৃদ্ধা উপজেলার আন্দি এলাকার মৃত ইদ্রিস আলীর স্ত্রী।

আহত বৃদ্ধার ছেলে আব্দুল গফুর মিয়া(৩৬) জানান, গতকাল রাতে আমার অসুস্থ শ্বশুরকে দেখতে আমি, আমার স্ত্রী, ও মা কে নিয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। সেখান থেকে অটোভ্যানে বাড়ি ফেরার পথে সখীপুর পৌর এলাকার বাগানচালা (৩নং ওয়ার্ড) এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল থেকে আমার স্ত্রীর হাতে থাকা ব্যাগ টান মেরে বিদ্যুৎ গতিতে চলে যায়।

এসময় ছিনতাইকারীদের টানাটানির এক পর্যায়ে আমার স্ত্রী ও মা অটোভ্যান থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়। স্ত্রী বাড়িতে চিকিৎসা গ্রহণ করলেও আমার বৃদ্ধ মা'কে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। ব্যাগটিতে আমার শাশুড়ির দেওয়া নগদ ১ লক্ষ টাকা ছিল। তিনি আরও বলেন, ছিনতাইকারীরা খুব সম্ভবত হাসপাতাল থেকেই আমাদের পিছু নিয়েছিল।

এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এমন ভিআইপি রোডে রাত ৮ টা ৯ টার সময় ছিনতাইকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় এদেরকে আইনের আওতায় আনা উচিত।

এদিকে গত (১৬ মার্চ) বিকেল ৪ টার দিকে উপজেলার কচুয়া বাজারের কাছে মোটরসাইকেল থেকে অটোভ্যানের যাত্রীর কাছ থেকে নগদ টাকা,ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

একই দিন বিকেল ৫ টার দিকে সখীপুরের কলেজ মোড় এলাকা থেকেও একই উপায়ে এক মহিলার কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, এরকম ঘটনা অপ্রত্যাশিত। গত কালকের রাতের ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে