শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে বীরমুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সংবর্ধনা

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১১:১৫

দিনাজপুরের পার্বতীপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় বীরমুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে এই সংবর্ধনা দেওয়া হয়।

প্রশাসক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পার্বতীপুর উপজেলা কমান্ড আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রশাসক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, পার্বতীপুর উপজেলা কমান্ড ও উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা খাতুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। বিশেষ অতিথি ছিলেন পার্বতীপুর পৌরসভার মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রিয়াজ মাহমুদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল মোমিনীন মোমিন, চিত্ত রঞ্জন রায় অফিসার ইনচার্জ পার্বতীপুর মডেল থানা ও শাকিউল আজম অফিসার ইনচার্জ পার্বতীপুর রেলওয়ে থানা। সংবর্ধনা অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা ও পরিবারবর্গকে উপহার সামগ্রী প্রদান ও ফুল দিয়ে সম্মান জানানো হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে