রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নান্দাইলে আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ২১:৫৫

ময়মনসিংহের নান্দাইলে হৃদয় মিয়া নামে এক যুবকের অটোগাড়ি ছিনতাই ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে অনুসন্ধান চালিয়ে আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে অভিযান চালিয়ে গাজীপুর সদর এলাকা, শ্রীপুর থানাধীন নয়নপুর ও গাজীপুর মাওনা এলাকা থেকে আন্ত: জেলা অটো চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

পাশাপাশি গ্রেফতার ব্যক্তিদের দেয়া তথ্যমতে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার ডেকিয়া এলাকার একটি গ্যারেজ থেকে ৭টি অটোগাড়ী এবং একটি জাপানী টয়েটা প্রোবক্স গাড়ি উদ্ধার করে জব্দ করা হয়।

গ্রেফতার ৭ জনের মধ্যে জাহাঙ্গীর হোসেন ওরফে আলমগীর হোসেন রাজু (২৮) পঞ্চগড় জেলার সর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে, মনজু মিয়া (৩৮) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সাতোদি গ্রামের শামছুল হকের ছেলে, হৃদয় মিয়া (২৫) ঈশ্বরগঞ্জ উপজেলার বিজয়পুর গ্রামের বাসিন্দা, রেখা (২২) ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার কলসিন্ধু গ্রামের মাসুদ রানার স্ত্রী, আ: সালাম (৩৮) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার বীরকাঠিহাড়ী গ্রামের সাহেদ আলীর ছেলে ও অনিক মিয়া (২৪) শরীয়তপুর জেলার নয়রা উপজেলার ঈশ্বরকাঠি গ্রামের মৃত আলী হোসেন সিকদারের ছেলে ও শামীম হোসেন (৪০) ভেদরগঞ্জ উপজেলার মহিষা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত এ চক্রটি সাধারণ মানুষের অটোগাড়িসহ বিভিন্ন ধরনের গাড়ি চুরি-ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি/ছিনতাইয়ের মামলা রয়েছে।

এ বিষয়ে বুধবার, ২৭ মার্চ নান্দাইল মডেল থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল অফিসার সুমন মিয়া বলেন, গত কিছুদিন পূর্বে নান্দাইল উপজেলা পরিষদের সামনে মহাসড়ক থেকে নান্দাইল উপজেলার আচাঁরগাও গ্রামের হেলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৮) নামে যুবকের একটি অটোগাড়ি কৌশলে হাতিয়ে নিয়ে যায় চোর চক্রটি।

অটোগাড়ীর মালিক হৃদয় মিয়ার তথ্যের ভিত্তিতে জানা যায়, উক্ত ছিনতাইকারীরা একটি কালো রংয়ের মাইক্রোবাস ব্যবহার করেছিল। পরে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদের নেতৃত্বে এসআই সুজন মিয়ার একটি অনুসন্ধানী টিম আন্ত:জেলা চোর চক্রটিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে নান্দাইল থানায় একটি নিয়মিত মামলা সহ গ্রেফতারকৃতদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে