রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ট্রান্সফরমার চুরির মূলহোতাসহ গ্রেফতার ২ 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ১১:২০
ছবি-যায়যায়দিন

সাম্প্রতিক সময়ে চাঁপাইনবাবগঞ্জে ট্রান্সফরমার চুরির ঘটনা বৃদ্ধির প্রেক্ষিতে পুলিশ এক অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার ও ৪টি ট্রান্সফরমার উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার দেবীনগর সেলিমাবাদ গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. খাইরুল ইসলাম (৩৫) ও রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাটিকাটা গ্রামের আবু সাঈদের ছেলে মো. আমিনুল ইসলাম (২৮)।

বুধবার (২৭ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলম জানান, চাঁপাইনবাবগঞ্জে আন্তঃজেলা ট্রান্সফরমার চোরচক্র ট্রান্সফরমার চুরি অব্যাহত রাখলে জেলা পুলিশ এদের ধরতে মাঠে নামে এবং গত ২২ মার্চ জেলার ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের হেলাচী গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে গোলাম রশিদ ওরফে রসুলকে গ্রেফতার করে। ধৃত রসুলের স্বীকারোক্তি মোতাবেক ট্রান্সফরমার চুরির ২৩ কেজি ৫’শ গ্রাম তামার তার উদ্ধার ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয় এবং হেফাজতে রাখার দায়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন ধানুর মোড় মহল্লার মো. গুলমাজনের ছেলে মো. মুরশালিনকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া ধৃত আসামি রসুলকে পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে গতকাল (মঙ্গলবার) রাত সোয়া ১১ টায় এক অভিযান চালিয়ে জেলা শহরের স্বরুপরনগর থেকে খাইরুল ইসলাম (৩৫) এবং অপর আসামি আমিনুল ইসলামকে রাজশাহীর গোদাগাড়ি মাটিকাটা থেকে গ্রেফতার করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিন্টু রহমান জানান, ট্রান্সফরমার চুরির মূলহোতা গোলাম রশিদ ওরফে রসুল। সে ট্রান্সফরমার চুরির কাজে পারদর্শী।উল্লেখ্য আসামি রসুল এবং আসামি খাইরুল একসঙ্গে জেলে থাকার সময় ট্রান্সফার্মার চুরির পরিকল্পনা করেছিল। উল্লেখিত ঘটনায় আসামিগণকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে