রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিঙ্গাইরে যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ২০:১৫

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্য মানিকগঞ্জের সিঙ্গাইরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮) মার্চ সন্ধায় উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে স্থানীয় সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তমিজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যদেন স্থানীয় সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।বিশেষ অতিথির বক্তব্যদেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মাজেদ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শারমিন আকতার, ইউপি চেয়ারম্যান রমজান আলী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু, আবুল হোসেন, রিপন দেওয়ান, পৌরসভার প্যানেল চেয়ারম্যান সমেজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ প্রস্তুতি কমিটির আহ্বায়ক ইলিয়াছ হোসেন লিটন ও সায়েস্তা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সায়েম প্রমূখ।

এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পৌর কাউন্সিলর শামসুল ইসলাম, কামাল হোসেন ও সাবেক কাউন্সলর মীর কায়সার আহমেদসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে