রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে আগুনে তিন মুদী দোকান পুড়ে ছাই

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১০:১৫
ছবি-যায়যায়দিন

গাজীপুরের শ্রীপুরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লেগে ৩টি মুদী দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় দোকানে থাকা ফ্রিজ,আইপিএস ও মুদী মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার(২৯ মার্চ) ভোর পৌনে ছয়টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের মেডিকেল মোড় এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ দোকানের মালিক চকপাড়া মেডিকেল মোড়ের জসিম উদ্দিন, রতন মিয়া ও মোশারফ হোসেন খান।

দোকানী, স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক সর্ট সার্কেট থেকে প্রথমে মোশাররফ হোসেন খানের মুদী দোকানে আগুন লাগে। পরে পাশের জসিম উদ্দিন ও রতন মিয়ার মালিকানাধীন মুদী দোকানে আগুন ছড়িয়ে পড়ে। সকাল ৬টার দিকে রতন মিয়া তার দোকান খুলতে এসে আগুনের ঘটনা দেখতে পান। এসময় তিনি ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করে। পরে স্থানীয় সাংবাদিক মাহফুজুর রহমান স্থানীয়দের মাধ্যমে বিষয়টি অবগত হয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিভানোর কাজ করে।

দোকানী রতন মিয়া বলেন,"এ আগুনের ঘটনায় আমাদের ৩দোকানে থাকা ২টি ফ্রিজ, আইপিএস ও মুদী মালসহ আনুমানিক প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে"।

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহবুবুর রহমান যায়যায়দিনকে বলেন, "খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে আগুনের সুত্রপাত হতে পারে। তাৎক্ষনিক ভাবে আগুনে ক্ষয়ক্ষতির নির্দিষ্ট পরিমান জানা সম্ভব হয়নি"।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে