রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কচুয়ায় দুর্বৃত্তের হামলায় সাংবাদিক গুরুতর আহত

কচুয়া(বাগেরহাট)প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:০৯
কচুয়ায় দুর্বৃত্তের হামলায় সাংবাদিক গুরুতর আহত

কচুয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কচুয়া উপজেলা শাখার সহ-সভাপতি, দৈনিক ভোরের আকাশ পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি ও সাইনবোর্ড ক্লিনিকের মালিক শরীফ তুহিন মাহমুদ দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন।গতকাল রাত সারে ১০ টার দিকে উপজেলার রাড়ীপাড়া গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত শরীফ তুহিন মাহমুদ কচুয়া উপজলার রাড়ীপাড়া গ্রামের আবুল বাসার শরীফের ছেলে।

আহত শরীফ তুহিন মাহমুদ জানান, মাজেদা বেগম কৃষি কলেজের পুকুর লিজ নেওয়াকে কেন্দ্র করে আগ্নেয়াস্ত্র সহ প্রতিপক্ষ দুর্বৃত্তরা আমার বাড়িতে গিয়ে আমার উপর এ হামলা করে। এসময় হামলাকারীরা আমার সাথে থাকা নগদ সাড়ে ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তারা আমাকে ফেলে পালিয়ে যায়। তিনি আরো বলেন, ৭/৮ জনের একটি চিহ্নিত সংঘবদ্ধ চক্র আমার উপর এ হামলা করে। পরে পুলিশ ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোস্তাফিজুর রহমান স্বাধীন বলেন, আহত রোগীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নাক,মুখ ও মাথা থেকে রক্তক্ষরণ হয়েছে। দাঁত নড়ে গেছে, তাকে চিকিৎসা দেওয়া হয়েছে, তবে তিনি এখন শঙ্কা মুক্ত রয়েছেন। এ রির্পোট লেখা পর্যন্ত আহত শরীফ তুহিন মাহমুদ কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহসীন হোসেন বলেন, হামলার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল,বাদীপক্ষ একটি লিখিত অভিযোগ করেছে। আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে