বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে প্রাইভেটকার যোগে মাদক পাচার ,দুই যুবকে গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:১১
ফেনীতে প্রাইভেটকার যোগে মাদক পাচার ,দুই যুবকে গ্রেপ্তার

ফেনীতে ড্রাইভিং পেশার আড়ালে মাদক কারবার চালানোর সময় প্রাইভেটকারসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৩০ মার্চ) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর স্টার লাইন ফিলিং স্টেশনের সামনে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন-চট্টগ্রামের পটিয়া উপজেলার বেল্লাপাড়া এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ নুরুল আলম (৩৩) ও একই এলাকার মোঃ হাফেজ আহমেদের ছেলে মোঃ নেজাম উদ্দিন (২৭)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,এসময় প্রাইভেটকারটির পিছনের ব্যাকডালার ভিতর লুকিয়ে রাখা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২০ কেজি গাঁজা এবং ৫০ বোতল ফেন্সিডিলউদ্ধার এবং প্রাইভেটকারটি জব্দসহ ওই দুই যুবককে গ্রেফতার করা হয়।

র‌্যাব দাবী, পরবর্তীতে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা ও ফেন্সিডিল) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

ফেনীস্থ র‌্যাব-০৭'র ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম, বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা।গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে