বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সীতাকুণ্ড ভারতীয় মদ ও পিকআপ ভ্যান জব্দ, যুবক আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ১৭:২২
সীতাকুণ্ড ভারতীয় মদ ও পিকআপ ভ্যান জব্দ, যুবক আটক

সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ১৭২টি ভারতীয় মদের বোতল ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসদর শেখ পাড়া এলাকা থেকে এসব মদ উদ্ধার করে সীতাকুণ্ড থানা পুলিশ।

এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তবে পালিয়ে গেছে পিকআপ ভ্যানটির চালক। এ ঘটনায় মোঃ আবদুল্লাহ (২৬) নামক এক যুবককে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃত আবদুল্লাহ ও পিকআপ ভ্যানের চালকে আসামি করে সীতাকুণ্ড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মফিজুল ইসলাম। উদ্ধারকৃত এসব মদের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা হবে বলে পুলিশ জানায় ।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, সোমবার ভোরে পুলিশের একটি টহল টিম পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের শেখ পাড়া এলাকায় অবস্থান করছিলেন ।

এ সময় চট্টগ্রামমুখী একটি পিকআপ ভ্যান ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে দ্রুতগতিতে আসছিল। গাড়িটি সন্দেহ হলে থামানোর জন্য সংকেত দেন পুলিশ। এতে তাৎক্ষণিক ভাবে পিকআপ ভ্যানটি ফেলে দ্রুত পালিয়ে যায় গাড়িটির চালক।

এরপর পিকআপ ভ্যানটি তল্লাশি চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের ১৭২টি মদের বোতল উদ্ধার করা হয়। তারা ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত থেকে কিনে সেগুলো চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গায় এসব মদ বিক্রি করতো। গ্রেফতারকৃত যুবক ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার বাসিন্দা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে