বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীতে কিস্তির টাকা না দেয়ায় শারীরিকভাবে লাঞ্ছিতের অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ২০:২১
বোয়ালমারীতে কিস্তির টাকা না দেয়ায় শারীরিকভাবে লাঞ্ছিতের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারীতে মহান স্বাধীনতা দিবসের দিনও একটি এনজিওর কিস্তি আদায়ের অভিযোগ পাওয়া গেছে। কিস্তির টাকা না পেয়ে ওই এনজিওর নারী সদস্যের স্বামীকে গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারী সদস্যের স্বামী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের কেওয়াগ্রামের বাসিন্দা সৈয়দ আরব আলী মীরের (৫৫) স্ত্রী রুবিয়া বেগম 'আর আর এফ' নামের একটি এনজিওর সদস্য। বসতবাড়ির পাশে অবস্থিত ওই এনজিওর একটি কেন্দ্র থেকে গত ১৯ নভেম্বর রুবিয়া বেগম ৮০ হাজার টাকা ঋণ নেন। তিনটি কিস্তির টাকা ইতোমধ্যে জমা দিয়েছেন। গত ২৬ মার্চ একটি কিস্তির টাকা আদায় করতে ওই এনজিওর ক্রেডিট অফিসার রবিউল ইসলাম ওই নারী সদস্যের বাড়িতে যান। কিন্তু নারী সদস্য রুবিয়া বেগমের স্বামী সৈয়দ আরব আলী কিস্তির টাকা দুইদিন পরে দিতে চাইলে ক্রেডিট অফিসার রবিউল ইসলাম অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং কিল-ঘুষি মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এ ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সৈয়দ আরব আলী মীর বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে সৈয়দ আরব আলী মীর বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও সুষ্ঠু বিচার চাই।

জানতে চাইলে এনজিও আর আর এফ-এর ব্যবস্থাপক রাজু আহম্মেদ বলেন, স্বাধীনতা দিবসের দিন বন্ধের দিন সত্ত্বেও আমাদের বকেয়া আদায়ের জন্য আমার এক স্টাফ সৈয়দ আরব আলী মীরের বাড়ি কিস্তি আদায় করতে যায়। আরব আলী মীরের কিস্তি প্রদানের নির্ধারিত দিন ছিল ১০ মার্চ। কিন্তু তিনি আজ-কাল-পরশু বলে ঘোরাচ্ছিলেন। ওই দিনও তিনি কিস্তির টাকা দেবেন না বলে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার স্টাফকে লাঠি দিয়ে আঘাত করেন। পরে ট্রিপল নাইনে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। আমরাও এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ থানায় দিয়েছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে