বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

দোয়ারাবাজারে ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশন’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১৪:৫৭
ছবি: যায়যায়দিন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশন উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সকাল এগারোটায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের লক্ষীপুুর গ্রামে চৌধুরী বাড়িতে শতাধিক হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি ময়দা, ১ কেজি চিনি,১ কেজি ডাল, ২ পেকেট সেমাই বিতরণ করা হয়।

মরহুম ফজলুর রহমান চৌধুরীর নাতি ও লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য এমদাদুল হক চৌধুরী মামুন’র সঞ্চালনায় ইদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুম ফজলুর রহমান চৌধুরীর সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সফিকুর রহমান চৌধুরী, মাসুদুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম তালুকদার, ডাঃ জালাল আহমদ তালুকদার, জোবায়ের আহমদ চৌধুরী, আনিসুর রহমান চৌধুরী প্রমুখ। এসময় বক্তারা বলেন, ‘‘মরহুম ফজলুর রহমান চৌধুরী পাকিস্তান আমলে একজন সফল ব্যাবসায়ী, কৃষক এবং এলাকার সর্বজন প্রিয় দানবীর ও গুণীজন ব্যাক্তিত্ব ছিলেন। এলাকার শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় ও আর্থসামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে তিনি সম্পৃক্ত ছিলেন। বর্তমানে তার উত্তরসূরীরা সেই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন।’’

উল্লেখ্য, ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এখনোব্দি বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই ফাউন্ডেশনের উদ্যোগে বিগত করোনাকালে ও বন্যার সময় ত্রাণ সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। এবার নিয়ে চতুর্থবারের মতো শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বর্তমানে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে