বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীতে ইয়াবাসহ মাদককারবারি গ্রেফতার 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১৫:৫০
বোয়ালমারীতে ইয়াবাসহ মাদককারবারি গ্রেফতার 

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৯নং ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামের নিজ মুরগির খামার থেকে মো. রবিউল ইসলাম রবিন (৩০) নামের এক মাদক কারবারিকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। রবিন বোয়ালমারী পৌরসভার দক্ষিণ শিবপুর এলাকার বাবলু কাজীর ছেলে।

গ্রেপ্তারের ঘটনায় রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (খ-সার্কেল) মো. রাজা মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের মাদকদ্রব্য অধিদপ্তরের একটি দল শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কুশাডাঙ্গা গ্রাম থেকে রবিউল ইসলাম রবিনের নিজ মালিকানাধীন মুরগির খামারে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের পর তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (খ-সার্কেল) মো. রাজা মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রবিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে এ মামলা করা হয়।

এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (খ-সার্কেল) মো. রাজা মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিউল ইসলাম রবিনকে ১০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, মাদকসহ রবিউল ইসলাম রবিন নামের এক মাদক কারবারিকে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে