বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঈশ্বরদীতে মহিলার দুই পা কাটা গেল ট্রেনে  

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১৪:১৯
ছবি : যায়যায়দিন

ঈশ্বরদীতে অজ্ঞাত এক মহিলার দুটো পা কাটা পড়েছে ট্রেনে । গতকাল শনিবার (১৩ এপ্রিল) রাত আনুমানিক ৮ টার দিকে ঈশ্বরদী (জংশন ষ্টেশনের অদূরে) লোকোসেড বেলতলা এলাকায় চলন্ত ট্রেনে ঐ মহিলার দুই পা কাটা পড়ার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রহনপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদীগামী আন্তঃনগর কমিউটার ট্রেনটি ঈশ্বরদী স্টেশনে প্রবেশের সময় উল্লেখিত এলাকায় পৌঁছালে ট্রেনে ঐ মহিলার পা কাটা পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, ট্রেনে দুর্ঘটনার খবর রাত সাড়ে ৮ টার দিকে। খবর পেয়ে আমরা দ্রুত ঈশ্বরদী লোকোসেড বেলতলা থেকে ট্রেনে কাটা দুই পাসহ অজ্ঞাত ঐ মহিলাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, অজ্ঞাত মহিলাটিকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। দুই পা কাটা পড়া এবং মাথায়ও আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। একেতো রোগীর অবস্থা ভালো না তারপর রোগী অজ্ঞাত। তাই আমরা রোগীকে হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে তার ভালো চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করার ব্যবস্থা করছি।

তিনি আরও বলেন, অজ্ঞাত ঐ মহিলার চিকিৎসার খরচের জন্য আমরা হাসপাতালের আবাসিক চিকিৎসক, কর্তব্যরত চিকিৎসক, অন্যান্য কর্মকর্তা ও সাধারণ মানুষ টাকা দিয়েছেন।

ঈশ্বরদী জিআরপি থানার এসআই আবু সাইদ বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। অজ্ঞাত মহিলার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তবে প্রাথমিকভাবে জানতে পেরেছি মহিলাটি ভিক্ষাবৃত্তি করতেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে