শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউট এর উদ্বোধন

নেছারাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৮:২২
স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউট এর উদ্বোধন

নেছারাবাদ উপজেলার সোহাগদল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে আজ বিকেল পাঁচটায় স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউটের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ পিরোজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর ২ আসনের মাননীয় সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক সচিব ও শিক্ষা উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা এম শামসুল হক, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. শামীম আহসান, বাংলাদেশ আওয়ামী লীগ নেছারাবাদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মইদুল ইসলাম মুহিদ, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, স্বরূপকাঠি পৌর মেয়র জি এম কবির, জমিদাতা, প্রধান পৃষ্ঠপোষক, প্রতিষ্ঠাতা পরিচালক ও সদস্য সচিব মো. জাকির হোসেন, স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা সদস্য সচিব মোহাম্মদ জাহিদুল ইসলাম।

অনুষ্ঠান উদ্‌যাপন কমিটির আহ্বায়ক আব্দুল মান্নান, সার্বিক সহযোগিতায় নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন বর্তমান সময়ে পলিটেকনিক ইনস্টিটিউট দেশে একটি গুরুত্বপূর্ণ শিক্ষা ব্যবস্থা। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বর্তমান সংসদের নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি রয়েছে এই পলিটেকনিক শিক্ষা ব্যবস্থার ওপর। যাহারা এই পলিটেকনিক শিক্ষা ব্যবস্থায় অধ্যয়ন করে বের হন তারা কোনোদিন বেকার থাকে না। তিনি এই কারিগরি শিক্ষা ব্যবস্থা ও যাহারা এই পলিটেকনিক ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছেন তাদের ভূয়সী প্রশংসা ও এই পলিটেকনিক ইনস্টিটিউটের সার্বিক মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসার ভিডিপির সাবেক অতিরিক্ত মহাপরিচালক এ কে এম মিজানুর রহমান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে