মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পাউরুটি না পেয়ে কর্মচারীকে পেটালেন ভাইস চেয়ারম্যান

চাঁদপুর প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৭

পাউরুটি না পেয়ে ক্ষিপ্ত হয়ে দোকানে ঢুকে এক কর্মচারীকে চড়-থাপ্পর ও প্রাণনাশের হুমকি দিয়েছেন চাঁদপুরের হাইমচর উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী।

রোববার (১৪ এপ্রিল) রাতে হাইমচরের আলগী বাজারের রসবিলাস মিষ্টির দোকানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাউরুটি দিতে না পারায় ক্ষিপ্ত হয়ে রসবিলাস মিষ্টির দোকানে প্রবেশ করেন জাহাঙ্গীর হোসেন। পরে দোকানের কর্মচারী আজগরকে হুমকি-ধমকি দেন। একপর্যায়ে চেয়ারম্যান ও তার এক কর্মী আজগরকে থাপ্পড় মারতে থাকে। আজগর যাতে আইনের আশ্রয় না নেয় সে জন্য তাকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

রসবিলাসের হাইমচর শাখার ভুক্তভোগী কর্মচারী মো. আজগর বলেন, শামীম নামের এক লোক ফোনে ৫০ পিস পাউরুটির অর্ডার দিতে চায়। পরে ঈদের বন্ধের কারণে পাউরুটি দেওয়া যাবে না বলে জানাই। এ নিয়ে শামীমের হয়ে জাহাঙ্গীর এসে দোকানে ঢুকে আমাকে থাপ্পর দিতে থাকে। তারপর এ ঘটনা কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দিয়ে যায়।

রসবিলাসের জেনারেল ম্যানেজার আব্দুল করিম বলেন, আমরা দীর্ঘ ১২ বছর চাঁদপুর জেলায় সাতটি শোরুম নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি। রোববার (১৪ এপ্রিল) রাত ১০টায় রুটি চাইলে কর্মচারী আজগর রুটি নাই বলে জানায়। এতে জাহাঙ্গীর ও শামীম আমার কর্মচারীরকে কিল-ঘুষি ও থাপ্পড় মারে। সে চিৎকার করলে তার মুখে চেপে ধরে বলে তোকে মেরে ফেলব। যেগুলোর ভিডিও ফুটেজ সংরক্ষিত আছে। আমরা ন্যায়বিচার পেতে হাইমচর থানায় জাহাঙ্গীর বেপারীকে ও শামীমকে আসামি করে মামলা করেছি। এমনকি জেলা প্রশাসক বরাবরও লিখিতভাবে জানিয়েছি।

এ বিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন বেপারী ও শামীমের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের কারোর বক্তব্যই পাওয়া যায়নি।

হাইমচর থানার ওসি মো. ইয়াছিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলাটি সুষ্ঠুভাবে তদন্ত করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে