বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

স্বপ্নে "গলায় সাপ" দেখে হিজড়ার আত্মহত্যা

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৪:৩৪
-ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে আব্দুল মান্নান অনন্যা (২০) নামের এক হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত অনন্যা ওরফে মান্নান শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের নূরুল আমিনের ছেলে। তিনি ধনুয়া গ্রামের তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। তাঁর পৈতৃক নিবাস কিশোরগঞ্জ এলাকায়।

অনন্যার মা সর্দার বিন্দু বলেন," আগের রাতেও আমার সাথে মেলায় নাচানাচি করেছে অনন্যা। তখনও সে আমাদের সাথে মেলায় নানা কিছু কিনেছে। তবে, সে বলেছিল ২০ দিন আগে ঘুমের মধ্যে স্বপ্নে দেখে একটি সাপ গলায় পেচিয়ে ঝুলে আছে। আর এতে সে মারাত্মক ভয় পেয়েছিল। যা নিয়ে সে মাঝেমধ্যে মন খারাপ রাখতো। গতরাতে আমার এক সাগরেদ ফোন দিয়ে তাঁর ঝুলে থাকার বিষয়টি জানালে আমি দ্রুতই আসি। পরে ৯৯৯ পুলিশকে জানাই"।

নিহতের স্বজনদের বরাত দিয়ে বাড়ির মালিক তোফাজ্জল হোসেন বলেন, " গত চার মাস ধরে এ বাসায় ভাড়া থাকেন অনন্যা। বেশ কিছুদিন ধরেই মনমরা অবস্থায় থাকতো সে। তাঁর সাথের সদস্যদের সাথেও বিষয়টি শেয়ার করেছে। গত রাতে থাকার ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। ধারণা করা হচ্ছে মানুষিক চাপে সে আত্মহত্যা করেছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস.আই) আবু রায়হান বলেন,"খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দীর্ঘদিন ধরেই ‘মানুষিক চাপে হতাশায় ছিলেন অনন্যা। এ কারনেই গতরাতে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে"।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে