বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সিলেটে ৪৭ বোতল মদসহ বিক্রেতা গ্রেফতার

সিলেট অফিস
  ১৯ এপ্রিল ২০২৪, ১৪:২১
ছবি-যায়যায়দিন

দীর্ঘ দিন পর এসএমপির শাহপরাণ থানা পুলিশ সক্রিয় হয়েছে। থানার অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ আব্দুল আজিজ সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে

শাহপরাণ (রহঃ) থানাধীন জালালাবাদ ক্যান্টনমেন্টস্থ বোর্ড স্কুলের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করাকালীন পাথর ভর্তি ট্রাক (রেজি নং-ঢাকা মেট্রো - ট ২২-৮২১৫) সন্দেহ জনক হওয়ায় তল্লাশি চালানো হয়। এসময় পাথরের নিচ থেকে ৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করে জব্দ করা হয় । ভারতীয় মদের বিবরণঃ-ক. ০৬ (ছয়) বোতল Mc Dowell’s No1 RESERVE WHISKY, INDIAN INDIAN সহ ইংরেজীতে বিভিন্ন লেখা আছে প্রতি বোতলের পরিমান ৬X৭৫০=৪৫০০ মিঃ লিঃ=৪.৫ লিটার, প্রতি বোতলের কথিত বাজার মূল্য অনুমান ২০০০X৬=১২,০০০/- টাকা, খ. ১৭ (সতেরো) বোতল officers choice যার গায়ে খোদাই করে ইংরেজীতে OC BLUE, MADE IN INDIA সহ অন্যান্য লেখা রয়েছে যার প্রতি বোতলের পরিমান ১৭X৩৭৫=৬৩৭৫ মিঃ লিঃ=৬.৩৮ লিটার প্রতি বোতলের কথিত বাজার মূল্য অনুমান ১০০০ X১৭=১৭,০০০/- টাকা গ. ২৪ (চব্বিশ) বোতল officers choice যার গায়ে খোদাই করে ইংরেজীতে OC BLUE, MADE IN INDIA সহ অন্যান্য লেখা রয়েছে (বিদেশী মদ) প্রতি বোতলের পরিমান ২৪X৩৭৫=৯,০০০ মিঃ লিঃ=৯.০০ লিটার। প্রতি বোতলের কথিত বাজার মূল্য অনুমান ১০০০X২৪=২৪,০০০/- টাকা। সর্বমোট ভারতীয় মদের পরিমান (৪.৫+৬.৩৮+৯.০০) =১৯.৮৮লিটার এবং সর্বমোট ভারতীয় মদের মূল্য-১২০০০+১৭০০০+২৪০০০=৫৩,০০০/- টাকা।

আটকৃত গাড়ির চালক মোঃ আয়নাল মিয়া (৩৬)। তিনি নরসিংদী সদরের চিনিসপুর গ্রামের ফজর আলীর ছেলে।

এ ঘটনায় ধৃত আসামীর বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানার মামলা ( নং-১৮, তারিখ-১৭/০৪/২০২৪) রুজু করা হয়েছে। আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে