শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

হালুয়াঘাটে এ্যাম্বুলেন্স থেকে ২৪০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেফতার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৭:৪৮
হালুয়াঘাটে এ্যাম্বুলেন্স থেকে ২৪০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেফতার

ময়মনসিংহের হালুয়াঘাটে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার কামারগ্রাম গ্রামের এক মাদক কারবারিকে ভারতীয় ২৪০ বোতল মদসহ গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

গতকাল রবিবার (২১ এপ্রিল) দিবাগত রাতে হালুয়াঘাট উপজেলার পূর্বগোবরাকুড়া এলাকার গ্রীন ভিউ কিন্ডার গার্ডেন এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদককারবারির হেফাজত থেকে ২৪০ বোতল ভারতীয় মদ ও মাদক পরিবহনকারী একটি এ্যাম্বুলেন্স জব্দ করা হয় যাহার গাড়ী নং ঢাকা মেট্রো-ছ-৭১-৪০৬৫। গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার কামারগ্রাম গ্রামের আব্দুল কুদ্দুছ খান এর পুত্র রফিকুল ইসলাম রনি(৩০)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুল হক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক আলাউদ্দিন , সহকারী উপ-পুলিশ পরির্দশক জহুরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সদস্য শাহীন মিয়া এর সহায়তায় অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ ২৪০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারিকে গ্রেফতার করেন ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ২৪০ বোতল ভারতীয় মাদসহ একটি এ্যাম্বুলেন্স জব্দ করা হযেছে। এ ঘটনায় একজন মাদক কারবারিকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। যাহার মামলা নং-১৫। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৩,২৮,৯৫০ হাজার টাকা। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে