সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

টঙ্গীবাড়িতে ভাইস চেয়ারম্যান পদে নাহিদ খানের মনোনয়ন বৈধ

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ২৪ এপ্রিল ২০২৪, ১৩:২৫
ছবি-যায়যায়দিন

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে হাজ্বী মো: নাহিদ খানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি দুইজনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তবে বাকিদের আপিল করার সুযোগ থাকছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) যাচাই-বাছাই শেষে ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। এসব তথ্য নিশ্চিত করেছেন টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসলাম হোসাইন।

তিনি বলেন তথ্য গোপন করার অভিযোগে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা রেজাউল রহমান ডিউক ও নূর মোহাম্মদ শেখ এর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে তবে তাদের আপিল করার সুযোগ রয়েছে।

এ বছর টঙ্গীবাড়ি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান নাহিদ খান, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান ডিউক ও সাবেক ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ শেখ। এদের মধ্যে রেজাউর রহমান ডিউক ও নূর মোহাম্মদ শেখের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। যার কারণে বৈধ মনোনয়ন ঘোষণা করা প্রার্থী হিসেবে একমাত্র নাহিদ খান রয়েছেন। তবে টঙ্গীবাড়ী উপজেলা হতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত ৪ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে