বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী রইলেন ৩জন

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০১ মে ২০২৪, ১৮:০৯
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী রইলেন ৩জন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা করার জন্য সাবেক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একজন সাবেক ছাত্রলীগ নেতাসহ সহ মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র জমা দিলে এবং যাঁচাই বাছাইয়ে ৯ জনকেই বৈধ ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত প্রার্থীতায় টিকে রয়েছেন মাত্র তিনজন। এরা হলেন, সাবেক দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ শাহাজালাল মিয়া, সরকারী সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল এবং কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন। নির্বাচন অফিস সূত্র এ তথ্য নিশ্চিৎ করেছে।

যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছিল তারা ছিলে, বর্তমান উপজেলা চেয়ারম্যান মোজাহেদুর রহমান হেলা সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহাজালাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান রোমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ, সরকারী সফল আলী কলেজের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল, দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোল্লাও খাগকান্দা এলাকার বাসিন্দা জাহেদুল হক মোল্লা। এদের মধ্যে থেকে ৬ জনই মঙ্গলবার শেষ সময় পর্যন্ত মনোনয়নপত্র তুলে নিয়েছেন। বাকী তিনজন প্রার্থীতা করছেন।

এদের মধ্যে আলহাজ¦ শাহাজালাল মিয়া সাবেক দুবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, দ্বীতীয় জন হচ্ছেন উপজেলার সব চেয়ে নামকরা শিক্ষা প্রতিষ্ঠান সরকারী সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী মোসলেহউদ্দিন আহাম্মেদের পুত্র কাজী সুজন ইকবাল যিনি এলাকায় ভিপি সুজন নামে বিশেষ ভাবে পরিচিত, এবং তৃতীয় জন হচ্ছেন কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন। সাইফুল ইসলাম স্বপন অবশ্য গত নির্বাচনে ওই ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে প্রার্থীতা করে বর্তমান চেয়ারম্যান এ এক এম ফাইজুল হক ডালিমের কাছে পরাজিত হন।

নির্বাচনে জয় লাভের ব্যাপারে তিনজনই সমান আশাবাদী।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে