শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জাককানইবিতে এমডিএস কোর্সে ভর্তি আবেদন

শিক্ষা জগৎ ডেস্ক
  ১৪ মে ২০১৯, ০০:০০

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধীন ইকোনমিক্স ফর ডেভেলপমেন্ট এবং গভর্নেন্স ফর ডেভেলপমেন্ট বিষয়ের ওপর মাস্টার্স অব ডেভেলপমেন্ট স্টাডিজ (এমডিএস) কোর্স-২০১৯ সেশনের ভর্তি আবেদন শুরু হয়েছে। পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় ও কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়েও সুযোগ রয়েছে উন্নয়ন অধ্যয়ন বিষয়ে পড়াশোনার।

এমডিএস কোর্সের প্রোগ্রাম ডিরেক্টর লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জি জানান, এমডিএস কোর্সে-২০১৯ সেশনে সপ্তাহান্তিক মাস্টার্স প্রোগ্রামের ভর্তির আবেদন ১০ মে ২০১৯ থেকে শুরু হয়ে আগামী ১০ জুলাই ২০১৯ পর্যন্ত চলবে। তিনি আরও জানান, ময়মনসিংহ শহরে শুক্রবার এবং শনিবার এমডিএস কোর্সের ক্লাস নেয়া হবে। উলেস্নখ্য যে, আবেদনকারীকে যে কোনো বিষয়ে চার বছরের স্নাতক/স্নাতক সমমান অথবা ডিগ্রি পাস এবং সর্বনিম্ন সিজিপিএ ২.০০ অথবা ২য় বিভাগ থাকতে হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

ভর্তি ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িলশশহরঁ.বফঁ.নফ) থেকে সংগ্রহ করা যাবে। ভর্তিসহ বিস্তারিত বিষয়ে সামাজিক বিজ্ঞান অনুষদের লোক প্রশাসন/অর্থনীতি বিভাগে অথবা ০১৭১৫৬৩৫৩১৯/০১৯১৪৩৪৩৮৮৮ এই নম্বরে যোগাযোগ করতে পারবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<49282 and publish = 1 order by id desc limit 3' at line 1