শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফের সিয়াম-পূজা, শুটিং শুরু আগামী সপ্তাহে!

বিনোদন রিপোর্ট
  ০১ জুন ২০২০, ০০:০০
পূজা চেরি ও সিয়াম আহমেদ

'ত্রিভুজ' শিরোনামের একটি ছবিতে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের উদীয়মান জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। সৈকত নাসির, অনন্য মামুন ও দীপংকর দীপন মিলে তৈরি করছেন এ সিনেমাটি। কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেওয়ার লক্ষে আগামী সপ্তাহ থেকেই ছবির শুটিং শুরু হচ্ছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন ছবিটির তিন পরিচালকই।

জানা গেছে, করোনার সময়ের তিন পরিবারের তিনটি গল্প নিয়ে নির্মাণ হবে 'ত্রিভুজ'। তিনজন আলাদা তিনটি গল্প বলবেন না। একটি গল্পই তিনজন পরিচালনা করবেন। প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রিটি প্রোডাকশন ব্যানারে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনন্য মামুন, ইশতিয়াক আহমেদ এবং পাপ্পু রাজ। এরই মধ্যে সিয়াম ও পূজার সঙ্গে একাধিক ভার্চুয়াল মিটিং সেরেছেন ৩ পরিচালক। এছাড়া সিয়াম-পূজার সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক কথাবার্তা প্রায় চূড়ান্ত বলেও গণমাধ্যমকে নিশ্চিত করেছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র। যদিও এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুনের বক্তব্য, 'আরও দু'তিনদিন পর শিল্পীদের চূড়ান্ত করে নাম প্রকাশ করা হবে।' তিনি আরও জানিয়েছেন, ঈদুল আজহায় সিনেপেস্নক্স ও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ত্রিভুজ'। যদি সিনেমা হল, সিনেপেস্নক্স না খোলা হয়, তাহলে ঈদে অ্যাপসে মুক্তি দেওয়া হবে। এর আগে পোড়ামন টু ও দহন সিনেমায় সিয়াম-পূজা জুটি দর্শক ইতিবাচকভাবে গ্রহণ করে। পোড়ামন টু ও দহন সিনেমার ব্যবসায়িক সাফল্যের পর দুজনের ব্যস্ততাও বাড়ে। বর্তমানে সিয়ামের হাতে রয়েছে হাফ ডজনের মতো সিনেমা। সর্বশেষ তিনি অভিনেত্রী পরীমনির সঙ্গে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমায় কাজ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে শান ও বিশ্বসুন্দরী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<100850 and publish = 1 order by id desc limit 3' at line 1