শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মোশারফ করিমের ১০ কোটি দশর্ক

বিনোদন রিপোটর্
  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
মোশারফ করিম

ছোট ও বড়পদার্য় শক্তিশালী অভিনেতা মোশারফ করিম। জনপ্রিয়তার দিক দিয়েও দেশের শীষর্ তারকাদের একজন তিনি। একুশ শতাব্দীর প্রথম দশকে টেলিভিশন পদার্য় ব্যতিক্রমী ও সাবলীল অভিনয়শিল্পী হিসেবে আবিভ‚র্ত হন। ছোটপদার্য় অসংখ্য নাটকের পাশাপাশি বেশকিছু মানসম্মত চলচ্চিত্রেও অভিনয় করেন তিনি। ইউটিউবে মোশারফ করিমের নাটকের দশর্ক অনেকের চেয়ে বেশি।

কয়েক বছর ধরে দাপটের সঙ্গে কাজ করছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। তাইতো টিভি চ্যানেলে তার ব্যাপক চাহিদার পাশাপাশি স্যোসাল মিডিয়া এবং ইউটিউবেও বেশ এগিয়ে রয়েছেন তিনি। ইউটিউবের দশর্ক জরিপে বাংলাদেশের পাশাপাশি কলকাতা আর আসামে রয়েছে তার ব্যাপকসংখ্যক দশর্ক। তা আবার প্রমাণিত হয়েছে এই তারকার এবারের ঈদের নাটকের ইউটিউব ভিউ দেখে।

গেল ঈদে বিভিন্ন বেসরকারি চ্যানেলে মোশারফ করিম অভিনীত ৭ পবের্র ধারাবাহিক, একক নাটক-টেলিফিল্ম মিলিয়ে প্রায় ৪০টি প্রযোজনা প্রচার হয়। এর মধ্যে শীষের্ রয়েছে আরটিভিতে প্রচারিত তার সাড়া জাগানো সিরিজ নাটক ‘যমজ-১০’। যা ইতিমধ্যে চ্যানেলসহ ইউটিউবেও ব্যাপক সাড়া ফেলেছে। এই নাটকের গল্প লিখেছেন মোশারফ করিম নিজেই, আর নাটকটি চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন ও পরিচালনা করেছেন আজাদ কালাম। বরাবরের মতোই এতে তিনটি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম। এটির ভিউসংখ্যা সবচেয়ে বেশি। এ পযর্ন্ত যা দেখা হয়েছে ৭০ লাখ বারের বেশি! দ্বিতীয় অবস্থানে রয়েছে একই চ্যানেলে প্রচারিত নাটক ‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’। আকাশ রঞ্জনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। এই নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। এই নাটকটিও চ্যানেলসহ ইউটিউবে বেশ আলোচিত। এটির ভিউসংখ্যা ৫০ লাখ বারের বেশি!

এ ছাড়া বাংলাভিশনে প্রচারিত দয়াল সাহা ও জাকারিয়া সৌখিনের রচনা এবং জাকারিয়া সৌখিনের পরিচালনায় ‘উগন্ডা মাসুদ’ নাটকের ভিউসংখ্যা ২০ লাখ বারের বেশি। ফজলুল সেলিমের রচনা ও শামীম জামানের ‘দরদী মজনু’ নাটকের ভিউসংখ্যা প্রায় ২০ লাখ বারের মতো। এ ছাড়া সাগর জাহানের মাহিন সিরিজ, সাজিন বাবুর ‘পোশাকে বংশের পরিচয়’সহ বেশকিছু নাটকের ভিউ অন্য তারকাদের নাটকের চেয়ে অনেকটাই এগিয়ে। সব মিলিয়ে গত ঈদ থেকে এ ঈদ পযর্ন্ত ইউটিউবের দশর্ক জরিপে সব নাটকে মোশারফ করিমের ভিউ ১০ কোটির বেশি।

প্রসঙ্গত, ঈদের নাটকে মোশারফ করিমের সঙ্গে একাধিক নাটকে জুটি বেঁধে কাজ করছেন তারই স্ত্রী রোবেনা রেজা জুঁই। এ ছাড়াও অনেক নাটকে তার বিপরীতে কাজ করছেন নুসরাত ইমরোজ তিশা, শবনম ফারিয়া, সালহা নাদিয়া, জান্নাতুল পিয়া, সানজিদা তন্ময়, এ্যানি খানসহ আরও অনেকেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<10846 and publish = 1 order by id desc limit 3' at line 1