শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অভিযোগ প্রমাণ করতে হবে : হৃতিক

বিনোদন ডেস্ক
  ১০ অক্টোবর ২০১৮, ০০:০০
হৃতিক রোশন

বলিউডে একের এক পুরুষ তারকার ওপর যৌন হয়রানির অভিযোগ আনছে অভিনেত্রীরা। যাদের বিরুদ্ধে এমন বাজে অভিযোগ পাওয়া যাবে, তাদের সঙ্গে নেই বলিউডের সবচেয়ে সুদশর্ন নায়ক হৃতিক রোশন। তবে সেসব অভিযোগ প্রমাণ করতে হবে। শুধু ভাসা-ভাসা কথা বলে অভিযোগ দিয়ে গেলেই হবে না। শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে আনা যৌন হয়রানির অভিযোগ নিয়ে বলিউড সরব। এ অবস্থায় বছর পঁাচেক আগের আরেকটি ঘটনা উঠে এসেছে জনসমক্ষে। এ ঘটনার ‘ভিলেন’ প্রযোজক-পরিচালক বিকাশ বহেল। হিন্দি ছবি ‘চিলার পাটির্’, ‘কুইন’, ‘শান্দার’ আর ‘সুপার থাটির্’র পরিচালক তিনি। মজার কথা হচ্ছে, তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নতুন নয়। কিন্তু এত দিন কেউ গায়ে লাগায়নি সেসব। আর এসব ঘটনার বিরুদ্ধে তেমন ব্যবস্থা নেয়া হয়নি বলে বিকাশের সাহস গেছে বেড়ে। ভালো একটি সময়ে বিকাশের কুকীতির্ ফঁাস করে দিয়েছেন বলিউড তারকা কঙ্গনা রানৌতসহ আরও কয়েকজন।

‘সুপার থাটির্’ নামের একটি নতুন ছবির কাজ শুরু করেছেন বিকাশ বহেল। তাতে অভিনয় করছেন হৃতিক রোশন। বিকাশের নাম না নিয়ে হৃতিক বলেছেন, সব চিহ্নিত দুষ্কৃতকারীর বিচার হওয়া দরকার। তিনি বলেছেন, এ ধরনের ঘৃণ্য কাজের অভিযোগ যাদের বিরুদ্ধে, তাদের সঙ্গে একত্রে কাজ করা তার পক্ষে সম্ভব নয়। তিনি দাবি করেন, এত দিন ভাসা-ভাসা কথা শুনে এসেছেন বলে তিনি এসব থেকে দূরে ছিলেন।

হৃতিক বলেছেন, এসব ধামাচাপা দেয়ার বিষয় নয়। অভিযোগগুলো প্রমাণ করে ঘটনা প্রকাশ করতে হবে। টুইটারে হৃতিক লিখেছেন, শোষিতদের শক্তিশালী করতে হবে, যাতে তারা কথা বলতে পারে।

বিকাশ বহেল সম্পকের্ ভারতীয় এক গণমাধ্যমকে কঙ্গনা রানৌত বলেছেন, ‘বিভিন্ন অনুষ্ঠানে দেখা হতো আমাদের। স্বাভাবিকভাবেই আমরা একে অপরকে আলিঙ্গন করে অভিবাদন জানাতাম। একদিন বিকাশ আমার ঘাড়ে আলতো করে মুখ ঘষে দেয়। আলিঙ্গনের সময় জাপটে ধরে আমার চুলের ঘ্রাণ নিতে নিতে বলে, ‘তোমার চুলের ঘ্রাণ দারুণ লাগে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<16657 and publish = 1 order by id desc limit 3' at line 1