বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

সব ভুলে সামনে এগিয়ে যেতে চাই

লাক্স তারকা নাদিয়া আফরিন মিম। কাজ করছেন নাটক ও বিজ্ঞাপনচিত্রে। বিয়ে বিচ্ছেদের কারণে ঈদুল ফিতরের নাটকে খুব একটা দেখা যায়নি তাকে। আবারও কাজে ফিরেছেন তিনি। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০
নাদিয়া আফরিন মিম

ঈদে কম উপস্থিতি ...

আমি গড়পড়তা কাজ করতে পারি না। মানসম্মত কাজ ছাড়া অভিনয় করি না। তবে পারিবারিক কারণে এবারের ঈদে আমার উপস্থিতি কম ছিল। মাঝে দুই মাস অনেক নিমার্তাই নাটকের কাজের জন্য আমার সঙ্গে যোগাযোগ করেছেন। কিন্তু ব্যক্তিগত ঝামেলায় সে সময় কারো সঙ্গে কোনোরকম যোগাযোগ রাখতে পারিনি। তবে এখন আবার অভিনয়ে ব্যস্ত হচ্ছি। অভিনয় ছাড়া আপাতত আর কিছু ভাবতে চাইছি না। কোরবানির ঈদের নাটকে আমাকে পাওয়া যাবে।

বিয়ে বিচ্ছেদ ...

গত মে মাসের শেষের দিকে ডিভোসের্র সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আমি এখন বাবার বাসাতেই আছি। ছয়মাস প্রেমের পর ২০১৬ সালের ২৮ এপ্রিল পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়। নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। এখন সব ভুলে সামনে এগিয়ে যেতে চাই।

গণমাধ্যমের বিরুদ্ধে অভিযোগ ...

শুরুতেই কিছু গণমাধ্যমের বিরুদ্ধে আমার অভিযোগের কথা বলতে চাই। চয়নের সঙ্গে (সাবেক স্বামী) আমার মতের মিল হচ্ছিল না, বনিবনাও হচ্ছিল না। সে কারণে দুজনই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু কিছু গণমাধ্যমে খবর আসে, বয়সের ব্যবধানের কারণেই নাকি আমাদের মতের মিল হচ্ছিল না! মিথ্যা কথা! এ নিয়ে নতুন করে কিছু বলতে চাই না।

৭ পবের্র ধারাবাহিক ...

এনটিভিতে গতকাল থেকে প্রচার শুরু হয়েছে আমার অভিনীত ৭ পবের্র ধারাবাহিক নাটক ‘দুষ্টু ছেলের দল’। যদিও কাজটি অনেক আগে করেছিলাম, তবে এখনো এর স্মৃতি মনে আছে। কারণ এ নাটকে অনেক তারকা একসঙ্গে মিলিত হয়েছেন। আদনান আল রাজীব ও রেদওয়ান রনি যৌথভাবে নাটকটি রচনা করেছেন। আর পরিচালনা করেছেন রেদওয়ান রনি। নাটকটিতে আমি ছাড়াও অভিনয় করেছেন মোশাররফ করিম, বঁাধন, শ্যামল মাওলা, মিথিলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ। নাটকটিতে দেখা যাবে- দুষ্টামি ভর করে কয়েকজন দুষ্টু ছেলের মাথায়। তারা প্ল্যান করে এক অভিযানের। তাদের পিছনে লাগে আবার মিষ্টি কয়েকজন মেয়ে। অদ্ভুত মজার সব ঘটনা ঘটতে থাকে একের পর এক।

ধারাবাহিক ‘কাগজের ফুল’ ...

এনটিভিতে প্রতি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হচ্ছে আমার অভিনীত ধারাবাহিক নাটক ‘কাগজের ফুল’। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জজর্, সাবেরী আলম, নাঈম, সোহানা সাবা প্রমুখ। এ নাটকে আমি গ্রামের একটি মেয়ে। প্রথমবার গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করে ভালো লেগেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে