শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে নিবার্চনী প্রচারণায় রিয়াজ-ফেরদৌস

বিনোদন রিপোটর্
  ১৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফেরদৌস ও রিয়াজ (ডানে)

আসন্ন জাতীয় সংসদ নিবার্চন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নিবার্চনী প্রচারণায় মাঠে নেমেছেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। গতকাল বুধবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের মধ্য দিয়ে নিজের সংসদীয় আসন থেকে ভোটের প্রচার শুরু করেন আওয়ামী লীগ সভানেত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন রিয়াজ ও ফেরদৌস।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘আমি ও রিয়াজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিবার্চনী প্রচারণায় অংশ নিয়েছি। প্রথমে গিয়েই আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছি। এরপর মিটিংয়ে অংশ নিয়েছি। চলচ্চিত্র পরিবারের প্রতিনিধি হয়েই আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে নিবার্চনী প্রচারণায় আছি। তিনি বলেন, ঢাকা ফেরার পথে ৭টি পথসভা রয়েছে। সেগুলোতেও অংশ নেব। এরপর ঢাকায় ফিরব।’

গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার গণভবন থেকে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। এ সময় রাস্তার দু’পাশে দঁাড়িয়ে নেতাকমীর্রা নৌকা নৌকা সেøাগান দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে তাদের শুভেচ্ছা গ্রহণ করেন। টুঙ্গিপাড়া পেঁৗছে জাতির পিতার সমাধিতে ফাতিহা পাঠ, পুষ্পস্তবক অপর্ণ ও মোনাজাতে অংশ নেন। এরপর বিকালে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদশর্ সরকারি কলেজ মাঠে নিবার্চনী জনসভায় ভাষণ দেন। এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকমীের্দর সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাতযাপন করে আজ সকাল ১০টার দিকে তিনি সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। ফেরার পথে তার বেশ ৭টি পথসভায় বক্তব্য দেয়ার কথা রয়েছে। আনুষ্ঠানিক ভোটের প্রচারের প্রথমদিন চিত্রনায়ক রিয়াজ-ফেরদৌস ছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতিসংঘের ৭৩তম অধিবেশনে সফরসঙ্গী হিসেবে ছিলেন রিয়াজ ও ফেরদৌস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<26759 and publish = 1 order by id desc limit 3' at line 1